সংসার করতে চান বুবলী! সম্পর্কের বৈধতা দিতে নারাজ শাকিব

২০১৮ সালের ২০ জুলাই শাকিব খানকে বিয়ে করেন বুবলী। দু’বছর পরে অর্থাৎ ২০২০ সালের মার্চে জন্ম হয় ছেলে শেহজাদ খান বীরের। যদিও দু’বছর সে কথা লুকিয়ে রেখেছিলেন শাকিব-বুবলী। গত বছর প্রকাশ্যে আনেন ছেলের কথা। তার কয়েক মাস পরই হঠাৎ বুবলীর সঙ্গে তাঁর সম্পর্ককে অবৈধ বলে ঘোষণা করেন শাকিব। অভিনেত্রীর সম্পত্তি সংক্রান্ত কিছু প্রশ্ন তোলেন অভিনেতা। সেই সব অভিযোগের বিরুদ্ধে পাল্টা জবাব দেন বুবলী। সেই ঘটনা নিয়ে কম জলঘোলা হয়নি। কয়েক দিন আগে পর্যন্ত সেই নিয়ে চলছিল দোষারোপ, পাল্টা দোষারোপ। কিন্তু সে সব মিটে যাওয়ার আগেই ফের শাকিবকে নিয়ে মন্তব্য করলেন বুবলী। ফের শাকিবের সঙ্গেই সংসার করার ইচ্ছা প্রকাশ করলেন নায়িকা।

সংসার টিকিয়ে রাখার জন্য নানা চেষ্টা করেছেন বলেই দাবি বুবলীর। স্বামীর পছন্দকেই সব সময় প্রাধান্য দিয়েছেন। বাংলাদেশের সংবাদমাধ্যমে অভিনেত্রী বলেন, ‘‘শাকিবের পছন্দকেই সব সময় প্রাধান্য দিয়েছি। সে যে ভাবে চেয়েছে, তেমন ভাবে মানিয়ে নেওয়ার চেষ্টা করেছি। কাজ করে, না করে, চাকরি ছেড়ে ১০০ শতাংশ সংসার করে— যখন যা চেয়েছে, শান্তি বজায় রাখতে তাই করার চেষ্টা করেছি।’’

সংসার ভাঙার প্রসঙ্গে বুবলী বলেন, ‘‘মানসিক ভাবে নতুন কোনও সিদ্ধান্ত শাকিব নিতে চাইলে তা নিতেই পারে। তার মানে এই নয় এ জন্য আমাকে অপমান করে সে সিদ্ধান্ত নিতে হবে!’’ সব শেষে অভিনেত্রীর সংযোজন, তিনি শাকিবের দোষ বিচার করতে চান না। বরং শাকিব যে ভাবে চান, সে ভাবেই সংসার করার ইচ্ছা প্রকাশ করলেন অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *