বুবলী অতীত! শাকিবের নতুন ‘প্রিয়তমা’ কে? 

এক প্রকার পালিয়ে গিয়েই বুবলীকে বিয়ে করেছিলেন শাকিব খান। বাংলাদেশের জনপ্রিয় তারকা শাকিব এবং একই সঙ্গে প্রথম সারির অভিনেত্রী বুবলীর সম্পর্কের সূত্রপাত অনেক বছর আগে থেকেই। আমেরিকায় গিয়ে বিয়ে হয় তাঁদের। সেখানেই তাঁদের পুত্রসন্তান জন্মায়। ছেলের নাম দেন শেহজাদা বীর। অনেকেই ভেবেছিলেন যে এরপর সুখে সংসার করবেন বুবলী-শাকিব। অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর এবার বুবলীকে নিয়েই ঘর বাঁধবেন শাকিব। কিন্তু সেই ভাবনায় ছেদ। ছেদ পড়েছে বুবলী-শাকিবের সম্পর্কেও। এবার প্রকাশ্যে শাকিব খান জানালেন যে বুবলীর সঙ্গে তার জীবনের সব অধ্যায় পুরোপুরি শেষ হয়ে গিয়েছে।

দ্বিতীয় স্ত্রী বুবলীর সঙ্গে আনুষ্ঠানিকভাবে সম্পর্ক ছিন্ন করলেন শাকিব খান। বাংলাদেশের সংবাদমাধ্যমকে শাকিব স্পষ্ট জানান যে আসন্ন ছবি ‘প্রিয়তমা’তে অভিনয় করার কথা ছিল শবনম বুবলীর, কিন্তু তার সঙ্গে আর কোনও ছবিতেই কাজ করবেন না শাকিব। অনস্ক্রিনে সম্পর্কের নৈকট্যে ইতি টানলেন অভিনেতা। তিনি জানান, ‘সন্তানের জন্য যতটুকু করণীয়, সেটাই করব। ওর সঙ্গে আমার অধ্যায় পুরোপুরি শেষ হয়ে গিয়েছে’। এর আগে ছেলের দায়িত্ব না নেওয়ার অছিলায় অভিযোগের তির উঠেছিল শাকিবের নামে। পরে সেই জলঘোলাও স্তিমিত হয়ে আসে।

বেশ কয়েকদিন আগে ধর্ষণের অভিযোগে বিদ্ধ হয়েছিলেন বাংলাদেশের সুপারস্টার শাকিব খান । ছবি প্রযোজক রহমত উল্লাহ অভিযোগ আনেন শাকিবের বিরুদ্ধে। তাঁর অভিযোগ ছিল ২০১৭ সালে বাংলাদেশে গিয়ে একটি ছবির শুটিংয়ে একজনকে ধর্ষণ করেছিলেন শাকিব। এই অভিযোগ ওঠার পরেই শুরু হয় তীব্র জলঘোলা। অনেকে শাকিব খানকে তীব্র কটাক্ষ করেন। সমাজমাধ্যমেও শুরু হয় তীব্র কটাক্ষ। তবে এসবের মাঝেই শাকিব খানের পাশে দাঁড়িয়েছিলেন তাঁর প্রাক্তন স্ত্রী বুবলী। তিনি তখনও বিশ্বাস করতেন শাকিবকে এবং মনে করতেন যে কেউ কেউ তাকে ষড়যন্ত্র করে ফাঁসাতে চাইছে। ছেলের জন্মের পর স্বামী-পুত্র নিয়েই হয়ত ঘর করতে চেয়েছিলেন বুবলী। কিন্তু তা হয়নি। বহুদিন ধরেই তারা আলাদা থাকতেন, সম্পর্কের নৈকট্য কমে এসেছিল অনেক আগেই। এবার কেবল আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের ঘোষণা করেন শাকিব খান। শাকিব খানের আসন্ন ছবি ‘প্রিয়তমা’তে অভিনয় করার কথা ছিল বুবলীর। কিন্তু আর কোনওভাবেই কোনও ছবিতেই একসঙ্গে কাজ করতে চাইছেন শাকিব। তাই তার বদলে এখন শাকিবের ‘প্রিয়তমা’ হয়ে উঠতে চলেছেন কলকাতার ইধিকা পাল। ‘প্রিয়তমা’ হওয়ার দৌড়ে তাই কী পিছিয়ে পড়লেন বুবলী?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *